সাংবাদিকতার মাধ্যমে সত্যকে সঠিকভাবে তুলে ধরুন- মসিক মেয়র টিটু - বিডি বুলেটিন সাংবাদিকতার মাধ্যমে সত্যকে সঠিকভাবে তুলে ধরুন- মসিক মেয়র টিটু - বিডি বুলেটিন

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৪:৪৬ পূর্বাহ্ন

সাংবাদিকতার মাধ্যমে সত্যকে সঠিকভাবে তুলে ধরুন- মসিক মেয়র টিটু

সাংবাদিকতার মাধ্যমে সত্যকে সঠিকভাবে তুলে ধরুন- মসিক মেয়র টিটু

সাংবাদিকতার মাধ্যমে সত্যকে সঠিকভাবে তুলে ধরুন- মসিক মেয়র টিটু

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) মেয়র জনাব মোঃ ইকরামুল হক টিটু মহোদয় সাংবাদিকদের উদ্যেশ্যে বলেন, সবাইকে ঐক্যবদ্ধ করতে, সচেতন করতে এবং নতুন আলোর পথ দেখাতে সাংবাদিকগণ অনন্য ভূমিকা পালন করেন। সাংবাদিকতার মাধ্যমে তাই সত্যকে সঠিকভাবে তুলে ধরুন।

আজ বেলা ১২ টায় শহীদ শাহাবুদ্দীন মিলনায়তনে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের আয়োজনে ময়মনসিংহ বিভাগের সার্বিক উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা শীর্ষক আলোচনা অনুষ্ঠানে এ আহবান করেন সিটি মেয়র জনাব মোঃ ইকরামুল হক টিটু মহোদয়।

মেয়র মহোদয় আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত ছিলেন বলেই আমরা ময়মনসিংহ বিভাগ পেয়েছি। এতে বিভাগীয় পর্যায়ের সকল কাজ সম্পাদন এখন ময়মনসিংহেই করা যাচ্ছে। স্বাস্থ্য, শিক্ষা, আইন-শৃঙ্খলা সকল পর্যায়ে উন্নতি ঘটেছে।

সিটি মেয়র আরো বলেন, আমরা রাস্তা বা ড্রেন চাই কিন্তু তার জন্য জায়গা ছাড়তে চাই না ? বিভাগীয় শহর চাই কিন্তু তার জন্য ছাড় দিতে প্রস্তুত না ? মনে রাখতে হবে, কিছু পেতে গেলে আমাদেরও কিছু দিতে হবে।

তিনি আরো যোগ করেন, আমরা বিভাগ হিসেবে অষ্টম এবং সিটি কর্পোরেশন হিসেবে দ্বাদশ হতে পারি কিন্তু কর্মে আমরা প্রথম হতে চাই ইনশা আল্লাহ্।

আলোচনার উদ্বোধন করেন এফবিসিসিআই ও সিআইএস-বিসিসিআই এর পরিচালক এবং জয়যাত্রা টিভি ও জয়যাত্রা ফাউন্ডেশনের পরিচালক হেলেনা জাহাঙ্গীর, সিআইপি। তিনি বলেন, সাংবাদিকরা সমাজ ও রাষ্ট্রের দর্পণ।

হলুদ সাংবাদিকতা বর্জন করে সত্যনিষ্ঠ সাংবাদিকতার গুরুত্বকে তিনি তার বক্তব্যে তুলে ধরেন।

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি এফএমএ সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. মোঃ আক্কাস উদ্দীন ভূইয়া, বাংলাদেশ-ভারত সম্পর্ক কেন্দ্র (সিবিআইআর) এর পরিচালক এবং কলকাতা টিভি ও ইন্ডিয়া টুডে বাংলাদেশের ব্যুরো এডিটর শহিদুল হাসান খোকন এবং ইন্টারন্যাশনাল সেন্টার ফর নেতাজি সুভাষ আইডিওলজি (আইসিএনএসআই) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বহুমাত্রিক ডট কমের প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম।

আলোচনা অনুষ্ঠানের সঞ্চালন করেন, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং দৈনিক আমাদের সময়ের ময়মনসিংহ প্রতিনিধি মো নজরুল ইসলাম।

অনুষ্ঠানে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের নেতৃবৃন্দ এবং বিভাগের জেলাসমূহ থেকে আগত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018