গাইবান্ধায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত - বিডি বুলেটিন গাইবান্ধায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত - বিডি বুলেটিন

বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ১০:২৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
মহান বিজয় দিবস উপলক্ষে মানবাধিকার কমিশন বরিশাল মহানগর মহিলা শাখার উদ্যোগে নানা কর্মসূচী পালন আগৈলঝাড়ায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননা প্রধান শিক্ষকের অপসারন চেয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল, ইউএনও’র তদন্ত কমিটি গঠন আগৈলঝাড়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালন আগৈলঝাড়া উপজেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি ইউসুফ মোল্লার ৫ম মৃত্যুবার্ষিকী ত্যাগী নেতাদের হাতে নেতৃত্ব তুলে দেয়া হবে-আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ্ পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড বার্ষিক ক্লোজিং প্রস্তুতি সভা অনুষ্ঠিত ইসলামি বই মেলার শুভ উদ্ভোধন উদ্ধার হওয়া ৪০ হাজার ইয়াবা ধ্বংস করা হয়েছে সত্য- মিথ্যা যাচাই আগে ইন্টারনেটে শেয়ার পরে এই প্রতিপাদ্য নিয়ে ভাণ্ডারিয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবসের র‌্যালী ছয় বছরে একদিনও ক্লাস করাননি শিক্ষিকা
গাইবান্ধায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

গাইবান্ধায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মোঃ আবু হাসানুল হুদা রাশেদ:
গাইবান্ধার সাদুল্লাপুরে উপজেলা পরিষদ ও প্রশাসন একদিনের ব্যাডমিন্টন টূর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে চার্লি দলকে হারিয়ে ফাইনালে অঞ্জলি দল চ্যাম্পিয়ন হয়।

উপজেলা পরিষদ চত্বরে শুক্রবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন একদিনের ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজনে ফাইনাল খেলা শেষে মেহেদি হাসান রিগ্যানের সঞ্চালনায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহারিয়া খাঁন বিপ্লব ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ নবীনেওয়াজ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এটিএম দিদারুল ইসলাম মাসুদ,মুক্তিযোদ্ধা নুরন্নবী তারা,অফিসার ইনচার্জ মোঃ মাসুদ রানা,পুলিশ পরিদর্শক মোস্তাফিজ দেওয়ান, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এসটিএম রুহুল আলম,আহসান হাবিব বাবু,ব্যাডমিন্টন পরিচালনা কমিটির সদস্য প্রধান জার্জম্যান মেহেদি হাসান রাকিব,রফিকুল,আলামিন,সতেজ,ফিরোজ, মমিন,তিসাম,প্রমুখ। খেলায় ১৬টি দলকে দুইটি গ্রুপে ভাগ করে নকআউট পর্বে উপজেলা চত্বর ও থানা চত্বরে দুই ভ্যানুতে খেলা অনুষ্ঠিত হয়। পরে দুই ভ্যানুর চ্যাম্পিয়ন দলটি উপজেলা চত্বরে ফাইনাল খেলায় অংশ গ্রহন করে ।এতে চ্যাম্পিয়ন হয় অঞ্জলি দল রার্নাসআপ হয় চার্লি দল।

অফিসার ইনচার্জ মোঃ মাসুদ রানার বক্তব্যে “উপজেলা ব্যাডমিন্টন ক্লাব ” প্রতিষ্ঠিত করতে প্রস্তাব করায় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারের সর্বসম্মতিক্রমে বাস্তবায়িত হয়। এবং উক্ত রার্নাসআপ চার্লি দলের অধিনায়ক থানার অফিসার ইনচার্জ উদার মনের অধিকারী মাসুদ রানার পুরুস্কার (২০০০৳ মুল্যের প্রাইজবন্ড) প্রথম উপজেলা ব্যাডমিন্টন ক্লাবের ফান্ডে উৎসর্গ করেন। সাদুল্লাপুর উপজেলার ক্রীড়া প্রেমী মানুষরা এ ক্ষণস্থায়ী ক্রীড়াঙ্গন (উপজেলা নির্বাহী অফিসার ও অফিসার ইনচার্জ) দুকর্মকর্তাকে অভিনন্দন জানান এবং দীর্ঘায়ু কামনা করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018