সাবেক ইউপি চেয়াম্যান দেব প্রসাদ’র অত্যাচার থেকে মুক্তি পেতে বাজুয়ায় গ্রামবাসীর মানববন্ধন - বিডি বুলেটিন সাবেক ইউপি চেয়াম্যান দেব প্রসাদ’র অত্যাচার থেকে মুক্তি পেতে বাজুয়ায় গ্রামবাসীর মানববন্ধন - বিডি বুলেটিন

বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ১১:০৬ পূর্বাহ্ন

সাবেক ইউপি চেয়াম্যান দেব প্রসাদ’র অত্যাচার থেকে মুক্তি পেতে বাজুয়ায় গ্রামবাসীর মানববন্ধন

সাবেক ইউপি চেয়াম্যান দেব প্রসাদ’র অত্যাচার থেকে মুক্তি পেতে বাজুয়ায় গ্রামবাসীর মানববন্ধন

Print Friendly, PDF & Email

মোংলা প্রতিনিধি:
আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যানের অক্রোশ থেকে রক্ষা পেতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে গ্রামবাসী। বৃহঃপতিবার সকালে মোংলার পশুর নদীর পাড়ে বাজুয়া বাজারে অনুষ্ঠিত মানববন্ধনে অংশনেন বিভিন্ন বয়সের নারী পুরুষ। মানববন্ধনে বক্তারা বলেন, বাজুয়ার বিভিন্ন শ্রেনী পেশার মানুষকে একের পর এক মিথ্যা ও ষড়যন্ত্রমুলক মামলার মুল হোতা ষড়যন্ত্রকারী মামলাবাজ দেব প্রসাদ গাইন প্রশাসনের কর্তা ব্যাক্তিদের কাছে ভুল তথ্য উপস্থাপন করে গরীব অসহায় নিরিহ মানুষদের গ্রাম ছাড়া করছে। ২০১৭ সালের জুন মাসে পশ্চিম বাজুয়া গ্রামের একটি হত্যা মামলায় সাত কিলোমিটার দুরে পূর্ব বাজুয়ার সাত জন অসহায় নিরিহ গরীব পরিবারের লোকদের জড়িয়ে মামলা করা হয়। মানববন্ধনে ওই মামলার বিবাদীরা উপস্থিত হয়ে বলেন, স্থানীয় প্রভাবশালীদের প্ররোচনায় তাদের মামলা থেকে বাদ দেয়া হচ্ছেনা। এ জন্য তারা পুলিশ ইনভেস্টীগেশন ব্যুরো (পিবিআই)তে মামলাটি তদন্তের দাবি জানান। একই সাথে তারা অভিযোগ করেন, সাবেক ইউপি চেয়ারম্যান দেব প্রসাদ গাইন নিজেকে ওই মামলার সাক্ষী বানিয়ে গ্রামের মানুষদের ব্যাক্তিগত ছরিত্র হনন করছেন। তিনি মিথ্যা তথ্য দিয়ে ওই মামলার সিআইডির তদন্ত কর্মকর্তা কে নিজের জবান বন্দিদেন। যাতে কলেজ ছাত্রী জ্যোতি কে যাত্রার নত্তকি ও চরিত্রহীন হিসেবে উল্ল্যেখ করেন। মানববন্ধনে বক্তরা দেব প্রসাদ গাইনের বিচার দাবী করেন। একই সাথে নিরপেক্ষ তদন্তের মাধ্যমে হত্যা মামলার মুল আসামীদের খুজে বের করার জন্য প্রশাসনের নিকট দাবী জানান।
পরে বাজুয়া ইউনিয়ন পরিষদ কায্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় এলাকাবাসীর পক্ষে কলেজ ছাত্রী জ্যোতি অভিযোগ করেন, সাবেক ইউপি চেয়ারম্যান দেব প্রসাদ গাইন,এলাকার নিরিহ মানুষদের বিভিন্ন মামলায় জড়িয়ে হয়রানী করছে। নির্বাচনে তার বিপক্ষে থাকা মানুষ গুলোকে একে একে গ্রাম ছাড়া করছেন দেব প্রসাদ। ওই সাবেক ইউপি চেয়ারম্যানের আক্রোশ মুলক কর্মকান্ড থেকে রক্ষা পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চান গ্রাম বাসী। মানব বন্ধন ও সংবাদ সম্মেলনে স্থানীয় আওয়ামীলীগের বেশ কিছু নেতা কর্মী ও কয়েশ গ্রামবাসী উপস্থিত ছিলেন। এদিকে বাজুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেব প্রসাদ গাইন সাংবাদিকদের জানান, তিনি কারো চরিত্র হনন করে আইন শৃংখলা বাহিনীর কাছে কোন লিখিত জবান বন্ধি দাখিল করেন নাই। একই সাথে তিনি বলেন, ওই মামলার আসামীরাদের তিনি হত্যার সাথে জড়িত বলে মনে করেন না। এই সকল লোক এলাকায় খারাপ কোন কর্মকান্ডে জড়িত না বা এ মামলার সাথে সম্পর্কও নাই বলে তিনি মনে করেন।

 139 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018