সিলেট হাসপাতালের করোনা ওয়ার্ডে এক নারীর মৃত্যু - বিডি বুলেটিন সিলেট হাসপাতালের করোনা ওয়ার্ডে এক নারীর মৃত্যু - বিডি বুলেটিন

শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ১১:২৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালের বিভিন্ন সাংবাদিক সংগঠনের তীব্র নিন্দা ও প্রতিবাদ আগৈলঝাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা হাসপাতালে জীবানুনাশক স্প্রে ছিটানো হয় আগৈলঝাড়ায় কর্মহীন দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান আগৈলঝাড়ায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ওসি আফজাল হোসেন এমপির ছেলের ব্যতিক্রমি জন্মদিন পালন নদী তীরের মাটি কাটায় ২ জনের সোয়া লাখ টাকা জরিমানা মহাসড়কে ঢাকামুখি মানুষ : সামাজিক দুরত্ব নিশ্চিতে কাজ করছে প্রশাসন লোকবল সংকটে শেবামেকে পিসিআর মেশিনের কার্যক্রম শুরু হতে ২-৩ দিন লাগবে শের ই বাংলা মেডিকেল কলেজের পিসিআর মেশিন বা ল্যাব পরিদর্শন করেছেন পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী। মোংলা বন্দরে জাহাজ আগমন কমে গেছে কর্মহীন কয়েক হাজার শ্রমিক-কর্মচারী
সিলেট হাসপাতালের করোনা ওয়ার্ডে এক নারীর মৃত্যু

সিলেট হাসপাতালের করোনা ওয়ার্ডে এক নারীর মৃত্যু

সিলেটে শহীদ শামসুদ্দিন হাসপাতালে আইসোলেশনে থাকা লন্ডন ফেরত এক নারীর মৃত্যু হয়েছে। রোববার ভোরে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে তার মৃত্যু হয়।

সিলেটের সিভিল সার্জন প্রেমানন্দ মন্ডল জানিয়েছেন, শুক্রবার লন্ডন ফেরত ষাটোর্ধ্ব ওই নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। আইডিসিআরের পক্ষ থেকে আজ তার রক্তের নমুনা সংগ্রহ করার কথা ছিলো।

তিনি জানান, ওই নারী ৪ঠা মার্চ লন্ডন থেকে সিলেটে ফেরেন। তার মৃত্যুর পর পরিবারের সবাইকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। তিনি সত্যি সত্যি করোনা আক্রান্ত কী না সেটি পরীক্ষা করা হবে বলে জানান প্রেমানন্দ মন্ডল।

ওই নারীর বাড়ি নগরীর শামীমাবাদ আবাসিক এলাকায়। দেশে ফেরার পর সর্দি জ্বরে আক্রান্ত হওয়ার কারনে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিলো জানিয়েছেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়।।

 180 total views,  6 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018