সৈকতে লাদেনমুখো ঝিনুক ! - বিডি বুলেটিন সৈকতে লাদেনমুখো ঝিনুক ! - বিডি বুলেটিন

সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ০৮:৩২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে দেড় কোটি টাকার কর আদায় স্থানীয় সরকার শক্তিশালিকরন এবং উপজেলা পরিষদের নিয়ম অনুযায়ী করনীয় ও বাস্তবায়ন সংক্রান্ত ৩দিনের ট্রেনিং সমাপ্ত আগৈলঝাড়ায় অনুপ্রবেশকারী ও হাইব্রীডের খোঁজে আওয়ামীলীগ ! টুম্পা রানী সাহা হত্যার ঘটনা আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার অভিযোগ আগৈলঝাড়ায় চাল ও টাকা চাই না পেঁয়াজ ভিক্ষা চাই আগৈলঝাড়ায় নির্ধারিত বোর্ড ফি’র অতিরিক্ত টাকা নিয়ে চলছে এসএসসি পরীক্ষার ফরম পুরন আগৈলঝাড়ায় গৈলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রার্থী শরীফ ইলিয়াস ময়মনসিংহে রেলওয়ের অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান এখন থেকে টাকার ওপর সিল মারা ও লেখালেখি করা যাবে না বাউফলের কনকদিয়া ইউনিয়ন আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত
সৈকতে লাদেনমুখো ঝিনুক !

সৈকতে লাদেনমুখো ঝিনুক !

অনলাইন ডেস্কঃ সাগর পাড়ে হাঁটতে বের হয়েছিলেন এক নারী। হঠাৎ তার সামনে দেখতে পেলেন একটি ঝিনুক। যেটি দেখতে ওসামা বিন লাদেনের মতো।

ইংল্যান্ডের ইস্ট সাসেক্সের উইনসেলসিয়া সৈকতে ভিন্ন রকম এ ঝিনুকটি দেখতে পান ডেবরা অলিভার।

এটি চোখে পড়ার পরেই তার মধ্যে আগ্রহ বাড়ে। ওই দিন ছিল ৬২ বছর বয়সী ওই ব্রিটিশ নারীর ৪২তম বিবাহবার্ষিকী। যে কারণে তিনি কিছুটা উৎসব মেজাজে ছিলেন।

ঝিনুকটি দেখেই তার মুখে হাসি ফুটে ওঠে। লাদেনের চেহারার সঙ্গে মিল থাকায় এটি নিয়ে তার মধ্যে একটা রহস্য তৈরি হয়। স্মৃতিচিহ্ন হিসেবে রেখে দিতে সেটিকে কুড়িয়ে নেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ঝিনুকটির ছবি শেয়ার করে ডেবরা জানান, সৈকতে অসংখ্য নুড়িপাথর ও ঝিনুকের ওপর দিয়ে হাঁটছিলেন তিনি। হঠাৎ দেখতে কিছুটা ভিন্ন চেহারার একটি ঝিনুক চোখে পড়ে তার। সেটি হাতে তুলে নিয়েই অবাক বনে যান ডেবরা। এতে যেন নিপুণ হাতে খোদাই করা হয়েছে লাদেনের মুখাবয়ব।

ঠাট্টার সুরে এ নারী বলেন, মজার ব্যাপার হলো- এই ‘লাদেনকেও’ সমুদ্রেই ফেলে দেয়া হয়েছে।

২০১১ সালে পাকিস্তানের অ্যাবোটাবাদে যুক্তরাষ্ট্রের কমান্ডো হামলায় নিহত হন আল কায়েদা নেতা লাদেন। পরে তার মরদেহ আরব সাগরে ডুবিয়ে দেয়ার কথা জানায় মার্কিন প্রশাসন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018