সোনমকে দেখেই ভয় পেয়ে গেলেন ভক্তরা - বিডি বুলেটিন সোনমকে দেখেই ভয় পেয়ে গেলেন ভক্তরা - বিডি বুলেটিন

শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ১১:৪৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালের বিভিন্ন সাংবাদিক সংগঠনের তীব্র নিন্দা ও প্রতিবাদ আগৈলঝাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা হাসপাতালে জীবানুনাশক স্প্রে ছিটানো হয় আগৈলঝাড়ায় কর্মহীন দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান আগৈলঝাড়ায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ওসি আফজাল হোসেন এমপির ছেলের ব্যতিক্রমি জন্মদিন পালন নদী তীরের মাটি কাটায় ২ জনের সোয়া লাখ টাকা জরিমানা মহাসড়কে ঢাকামুখি মানুষ : সামাজিক দুরত্ব নিশ্চিতে কাজ করছে প্রশাসন লোকবল সংকটে শেবামেকে পিসিআর মেশিনের কার্যক্রম শুরু হতে ২-৩ দিন লাগবে শের ই বাংলা মেডিকেল কলেজের পিসিআর মেশিন বা ল্যাব পরিদর্শন করেছেন পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী। মোংলা বন্দরে জাহাজ আগমন কমে গেছে কর্মহীন কয়েক হাজার শ্রমিক-কর্মচারী
সোনমকে দেখেই ভয় পেয়ে গেলেন ভক্তরা

সোনমকে দেখেই ভয় পেয়ে গেলেন ভক্তরা

অনিল কাপুর-সুনিতা কাপুরের মেয়ে সোনম কাপুরও বলিউডের জনপ্রিয় মুখ। রূপে ও অভিনয়ে ভক্তদের মাতিয়ে রেখেছেন তিনি। কিন্তু এবার করোনাভাইরাস নিয়ে মানুষকে সতর্ক করতে এসে সবাইকে চমকে দিয়েছেন তিনি। করোনা প্রতিরোধে একটি ভিডিও বার্তা প্রকাশ করেছেন এই নায়িকা।

আর ভিডিওতে তাকে দেখেই চমকে গেছেন সবাই। ভিডিওতে সোনমকে দেখে কেউ কেউ প্রশ্ন করেছেন, ‘আপনি কি অসুস্থ? আপনাকে এমন দেখাচ্ছে কেনো?’ এখানে নায়িকার চেহারা দেখাচ্ছিলো ফ্যাকাশে। আর তাতেই ভয় পেয়ে গেছেন ভক্তরা।

আসলে ভিডিওটি ধারণ করার সময় সোনমের মোবাইল ফোনের ক্যামের মোড পরিবর্তন হয়ে গিয়েছিলো, যেই কারণে তার চেহারার রঙ পরিবর্তন হয়ে গেছে।

সোনম কাপুর ভিডিও বার্তায় বলেন, ‘করোনাকে প্রতিরোধ করুন। করোনাভাইরাসের হাত থেকে নিজেকে রক্ষা করতে জনবহুল জায়গা এড়িয়ে চলুন। যেখানে আপনি রয়েছেন, সেখানেই থাকুন। বিশেষ করে এই সময় ট্রেনে যাতায়াত করবেন না।’

সম্প্রতি কণিকা কাপুর কোভিড ১৯-এ আক্রান্ত হওয়ার পর তাকে প্রচুর সমালোচনা হচ্ছে। সেই সময় গায়িকার পাশে দাঁড়ান সোনম। যা নিয়ে পালটা কটাক্ষের মুখে পড়তে হয় সোনমকেও।

করোনা আক্রান্তের সংখ্যা যেভাবে বাড়ছে তাতে রীতিমত চিন্তায় পড়েছে ভারতীয় প্রশাসন। ভারতের প্রায় ৮০টি শহরে জারি হয়েছে লকডাউন। বন্ধ করা হয়েছে সব পরিবহন। এদিকে মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। ভারতে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা ৩০০ পেরিয়ে গিয়েছে। মৃত্যু হয়েছে ৭ জনের।

 342 total views,  4 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018