স্বামীর ঝুলন্ত লাশের পাশে মেঝেতে স্ত্রীর লাশ - বিডি বুলেটিন স্বামীর ঝুলন্ত লাশের পাশে মেঝেতে স্ত্রীর লাশ - বিডি বুলেটিন

সোমবার, ০১ Jun ২০২০, ০৮:৫৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
স্বামীর ঝুলন্ত লাশের পাশে মেঝেতে স্ত্রীর লাশ

স্বামীর ঝুলন্ত লাশের পাশে মেঝেতে স্ত্রীর লাশ

Print Friendly, PDF & Email

রংপুরের গঙ্গাচড়া উপজেলায় স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ইউনিয়নের ওমর বালাটারী গ্রামের নিজ ঘরের ভেতর সাবের আলী-মুক্তারা বেগমের লাশ পাশাপাশি অবস্থায় ছিল। সাবের লাশ ছিল ঝুলন্ত অবস্থায়, মুক্তারা পড়েছিলেন মেঝেতে।

আজ মঙ্গলবার দুপুর ১২ দিকে লাশ দুটি উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, ১৫ বছর আগে সাবের আলী ও মুক্তারা বেগমের বিয়ে হয়। তাদের ঘরে দুই মেয়ে ও একটি ছেলে সন্তান রয়েছে। ঘটনার সময় এক ছেলে এবং এক মেয়ে নানির বাড়িতে ছিল। বড় মেয়ে সাথী বেগম সকাল ১১ টার দিকে কোচিং শেষে বাড়ি ফিরে ঘরের দরজা বন্ধ পেয়ে অনেকক্ষণ ধাক্কাধাক্কি করেন। কিন্তু ভেতর থেকে কোনো সাড়া শব্দ না আসায় সে চিৎকার শুরু করে। পরে অন্যান্য প্রতিবেশীরা সেখানে এসে দরজা ভেঙে দেখতে পায় ঘরের আড়ার সঙ্গে ওড়না লাগিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছেন সাবের আলী। মেঝেতে পড়ে থাকতে দেখা যায় মুক্তারা বেগমকে।

স্থানীয়রা পরে গঙ্গাচড়া থানায় খবর দিলে পুলিশ এসে লাশদুটি উদ্ধার করে। এলাকবাসী জানায়, স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ ছিল। তাদের ধারণা, পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যার পর ওই ওড়না দিয়েই সাবের আলী নিজেও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

গঙ্গাচড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, স্বামীর আত্মহত্যার বিষয়টি নিশ্চিত। কিন্তু মুক্তারা বেগম আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যা করা হয়েছে তার নিশ্চিত করা যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে বাকি তথ্য জানা যাবে।

 153 total views,  3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018