সৎ মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগে গণধোলাই - বিডি বুলেটিন সৎ মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগে গণধোলাই - বিডি বুলেটিন

মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ০৪:৩৪ অপরাহ্ন

সৎ মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগে গণধোলাই

সৎ মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগে গণধোলাই

অনলাইন ডেস্ক:
খুলনায় সৎ মেয়েকে (১২) ধর্ষণচেষ্টার অভিযোগে সানোয়ার হোসেন (৪৫) নামে এক দিনমজুরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। শনিবার (১৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে নগরীর খানজাহান আলী থানাধীন মিরেরডাঙ্গা সোনালী জুটমিলের সামনে কেডিএ আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সানোয়ার হোসেন রাত সাড়ে ৮টার দিকে বাড়িতে ঢুকে তার সৎ মেয়েকে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা করলে মেয়েটি ঘর থেকে চিৎকার করতে করতে বেরিয়ে আসে। এ সময় তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে সানোয়ারকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

মেয়েটির মা বলেন, আমার আগের পক্ষের তিন ছেলে-মেয়ে নিয়ে সানোয়ারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হই। সানোয়ার দিনমজুরির কাজ করে, আর আমি গৃহপরিচারিকার কাজ করে দিন যাপন করি। রাত সাড়ে ৮টার দিকে ঘরে কেউ না থাকায় সানোয়ার জাপটে ধরলে মেয়েটি ভয়ে চিৎকার করে ঘর থেকে বেরিয়ে আসে।

খানজাহান আলী থানা পুলিশের ওসি (তদন্ত) মো. কবির হোসেন জানান, স্থানীয়দের দেয়া সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পৌঁছে সানোয়ারকে উদ্ধার করে থানায় আনা হয়। পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সানোয়ারের চিকিৎসা শেষে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 303 total views,  3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018