হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদ করোনায় আক্রান্ত - বিডি বুলেটিন হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদ করোনায় আক্রান্ত - বিডি বুলেটিন

শনিবার, ১১ Jul ২০২০, ০৮:৪২ অপরাহ্ন

হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদ করোনায় আক্রান্ত

হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদ করোনায় আক্রান্ত

Print Friendly, PDF & Email

হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এ কে আজাদ করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। তি‌নি প্লাজমা থেরাপি নিয়েছেন বলে জানা গেছে।

গত ২০ মে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) এ কে আজাদের শরীরে প্লাজমা থেরাপি দেয়া হয়। এখন তি‌নি বাসায় চিকিৎসা নিচ্ছেন। শ‌নিবার (২৩ মে) সং‌শ্লিষ্ট সূত্র বিষয়‌টি নিশ্চিত করেছেন।

এ কে আজাদ ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এবং দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী হা-মীম গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক। বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজের (বিসিআই) সা‌বেক সভাপতি তিনি।

দেশের বিশিষ্ট শিল্প উদ্যোক্তা এবং সফল ব্যবসায়ী আজাদের জন্ম ১৯৫৯ সালে ফরিদপুর জেলায়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফলিত পদার্থ বিজ্ঞান বিভাগ থেকে স্নাতক ডিগ্রি অর্জন করে ব্যবসায় সম্পৃক্ত হন। পাট, বস্ত্র, চা ও তৈরি পোশাক শিল্প ব্যবসায় তিনি দীর্ঘদিন ধরে জড়িত।

অক্লান্ত পরিশ্রম ও প্রচেষ্টা অব্যাহত রেখে কর্মসংস্থানসহ জাতীয় অর্থনীতিতে অনন্য আবদান রেখে চলেছেন তিনি। এ কে আজাদ দৈনিক সমকালের প্রকাশক ও চ্যানেল ২৪- এর ব্যবস্থাপনা পরিচালক। এছাড়া বিভিন্ন সামাজিক ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠানের সঙ্গে তিনি দীর্ঘদিন যাবৎ জড়িত রয়েছেন।

 475 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018