হেরে গেলেন নিউমোনিয়ার কাছে ঢাবি শিক্ষার্থী - বিডি বুলেটিন হেরে গেলেন নিউমোনিয়ার কাছে ঢাবি শিক্ষার্থী - বিডি বুলেটিন

সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ১০:৫৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
সিএনজি-ট্যাক্সি চালকদের ‘পরিচিতি কার্ড’ দিল সিএমপি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫২তম সমাবর্তন আজ বানারীপাড়ায় ট্রিপল মার্ডা‌রের ঘটনায় বা‌ড়ির মা‌লি‌কের স্ত্রীকে গ্রেফতার ব‌রিশাল বিশ্ব‌বিদ্যাল‌য়ে আ‌ধিপত্য বিস্তার‌কে কেন্দ্র ক‌রে হামলায় আহত ৪ ব‌রিশা‌লের ট্রিপল হত্যাকান্ডের গ্রেপ্তারকৃত দুই অাসামী ১৬৪ ধারায় স্বীকা‌রো‌ক্তিমূলক জবানব‌ন্দি দি‌য়ে‌ছে অাদাল‌তে। বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে শ্রমিকের মৃত্যু সুনামগঞ্জে মোটরসাইকেলের দুই আরোহী নিহত রাজশাহী জেলা আ’লীগের সভাপতি মেরাজ মোল্লা, সম্পাদক দারা খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশালে বিক্ষোভ মিছিল
হেরে গেলেন নিউমোনিয়ার কাছে ঢাবি শিক্ষার্থী

হেরে গেলেন নিউমোনিয়ার কাছে ঢাবি শিক্ষার্থী

অনলাইন ডেস্ক:
নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জিয়া হল সংসদের নির্বাচিত সমাজসেবা সম্পাদক কায়সার হোসেন মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার সকাল ১০টা ১৯ মিনিটে রাজধানীর শমরিতা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

তিনি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের স্নাতকোত্তর শ্রেণির শিক্ষার্থী ছিলেন। ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী কায়সার ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিয়া হল শাখা ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগবিষয়ক সম্পাদকও ছিলেন। তার গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলায়।

কায়সার হোসেনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রাব্বানী।

প্রক্টর বলেন, আমরা একজন শিক্ষার্থীর মৃত্যুর খবর পেয়েছি। সে আমার বিভাগের শিক্ষার্থী। হল প্রভোস্ট হাসপাতালে আছেন। আমরা বিষয়টি সার্বক্ষণিক তদারকি করছি।

এই ঘটনায় দুঃখ প্রকাশ করে তিনি বলেন, শিক্ষার্থীদের এমন মৃত্যুতে আমরা বারবার শোকাহত হচ্ছি। শিক্ষার্থীরা যদি অসুস্থ হওয়ার পর বা মেডিকেলে ভর্তি হওয়ার আগে জানায় তাহলে আমাদের জন্য ভালো হয়। আমরা শিক্ষার্থীদের এসব বিষয়ে সহযোগিতা করতে পারতাম। এতে এমন ঘটনা একটু কম ঘটত।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018