হোম কোয়ারেন্টাইন না মানায় জলঢাকায় ৪ ব্যক্তির জরিমানা - বিডি বুলেটিন হোম কোয়ারেন্টাইন না মানায় জলঢাকায় ৪ ব্যক্তির জরিমানা - বিডি বুলেটিন

বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০২:০২ অপরাহ্ন

হোম কোয়ারেন্টাইন না মানায় জলঢাকায় ৪ ব্যক্তির জরিমানা

হোম কোয়ারেন্টাইন না মানায় জলঢাকায় ৪ ব্যক্তির জরিমানা

নীলফামারী জেলা প্রতিনিধি॥

হোম কোয়ারেন্টাইন না মানায় নীলফামারীর জলঢাকা উপজেলায় ভারত ফেরত ৪ ব্যক্তিকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।বৃহস্পতিবার(২৬ মার্চ) গোপন সংবাদের ভিত্তিতে তাদের বাড়ীর বাইরে ঘোরাফেরার সত্যতা পেলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) গোলাম ফেরদৌস তাদেরকে ১৭ হাজার টাকা জরিমান করেন।
জানা যায়, নীলফামারীর জলঢাকা পৌরসভার মাথাভাঙ্গা এলাকার ভারত ফেরত ৪ ব্যক্তি সম্প্রতি দেশে এসেছেন। তাদেরকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলে স্বাস্থ্য বিভাগ। ২৭ মার্চ তাদের হোম কোয়ারেন্টাই সম্পূর্ণ হবার কথা রয়েছে। কিন্তু বৃহস্পতিবার ১৩তম দিনে তারা কোয়ারেন্টাইনে না থেকে যেখানে সেখানে প্রকাশ্যে ঘোরাফেরা করলে এলাকাবাসী বিষয়টি স্থানীয় প্রশাসনকে অবগত করেন। স্থানীয় প্রশাসন ঘটনার সত্যতা পেলে উত্তম কুমার নামের একজনকে ৮ হাজার, দ্বীপবাবু স্বস্ত্রীককে ৬ হাজার ও ফুলচাঁদকে ৩ হাজার টাকা জরিমানা করে ৪জনকে ২৮ মার্চ পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেন।এসময় উপস্থিত ছিলেন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু হাসান মোহাম্মদ রেজওয়ানুল কবীর, জলঢাকা থানার ওসি মোস্তাফিজুর রহমান, ডাঃ আরিফ হাসনাত, পুলিশ পরিদর্শক (তদন্ত) ফজলুর রহমান ও এসআই ওসমান গণি প্রমুখ।

 138 total views,  3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018