১৫০ টাকায় বিক্রি হচ্ছে পচা পেঁয়াজ - বিডি বুলেটিন ১৫০ টাকায় বিক্রি হচ্ছে পচা পেঁয়াজ - বিডি বুলেটিন

রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ০৫:৪৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালের কীর্তনখোলা নদীতে লঞ্চ- কার্গোর মুখোমুখি সংঘর্ষ কন্যা সন্তানের জন্ম দিল ধর্ষণে অন্তঃসত্ত্বা পঞ্চম শ্রেণির ছাত্রী ধর্ষ‌নে শিকার ছাত্রীর পাশে বরিশাল জেলা প্রশাসক সিটি মেয়র সাদিক আবদুল্লাহর শোক কুয়াকাটায় ৫ লিটার চোলাই মদ সহ যুবক গ্রেফতার আগৈলঝাড়ায় প্রেমে ব্যর্থ হয়ে কৃষি অফিসের ড্রাইভারের আত্মহত্যার চেষ্ঠা আগৈলঝাড়ায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত আগৈলঝাড়ায় শহীদ বুদ্ধিজীবি দিবস উপলক্ষে আলোচনা সভা ও প্রামান্য চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ‘জেন্ডার জাস্টিস’ ফেলোশিপ দেবে প্রতীকি যুব সংসদ উজিরপুরে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
১৫০ টাকায় বিক্রি হচ্ছে পচা পেঁয়াজ

১৫০ টাকায় বিক্রি হচ্ছে পচা পেঁয়াজ

অনলাইনন ডেস্ক:
চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন বাজার মনিটরিং বৃদ্ধি করায় ১৪০ থেকে ১৫০ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি শুরু হয়েছে।

গতকাল রবিবার জেলা শহরে বিকেলেও ২১০ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি হলেও আজ সোমবার সকাল থেকে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন বাজারের আড়ৎদারগুলোতে ১৪০ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রির নির্দেশনা দেয়।

চাঁপাইনবাবগঞ্জের পেঁয়াজের বাজারে ৬০ থেকে ৭০ টাকা কমেছে পেঁয়াজের দাম। এর প্রেক্ষিতে আজ সোমবার সকাল থেকে খুচরা বাজারে প্রতিকেজি পেঁয়াজ ১৪০ টাকা দরে বিক্রি হচ্ছে। আর ক্রেতারা বলছেন হঠাৎ করে বাজারে পচা পেঁয়াজ আসায় ২১০ টাকা কেজি দরের পেঁয়াজ ১৪০ টাকা দরে বিক্রয় করছেন ব্যবসায়ীরা। বাজারগুলোতে পচা পেঁয়াজ বিক্রি হওয়ায় ক্রেতাদের মধ্যে অসন্তোষ দেখা দিয়েছে।

এদিকে সকাল থেকেই সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোছাইনের নেতৃত্বে বাজার মনিটরিং করা হচ্ছে। অপরদিকে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্র নাথ ওরাঁও’য়ের নেতৃত্বে জেলা প্রশাসন বাজার মনিটরিং করা হচ্ছে।

তবে সকালে শহরের পুরাতন বাজারে পচা পেঁয়াজ বিক্রি হওয়ায় ক্রেতাদের মধ্যে অসন্তোষ দেখা গেছে।

3 total views, 1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018