২৩ আগস্ট: আজকের দিনটি কেমন যাবে? - বিডি বুলেটিন ২৩ আগস্ট: আজকের দিনটি কেমন যাবে? - বিডি বুলেটিন

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৫:৫৯ পূর্বাহ্ন

২৩ আগস্ট: আজকের দিনটি কেমন যাবে?

২৩ আগস্ট: আজকের দিনটি কেমন যাবে?

আজ ২৩ আগস্ট ২০২০, রোববার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

কাউকে অর্থ সংক্রান্ত দায়িত্ব দেয়ার আগে তার সম্পর্কে জেনে নিন। ব্যাংক লোন প্রাপ্তি যোগ আজ ভালো। কেনাকাটায় আগ্রহ দেখানোর আগে আর্থিক দিকটি বিবেচনায় রাখুন। যাত্রাপথে খাবার সম্পর্কে সাবধান থাকুন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

আজ আর্থিক যোগাযোগ ও প্রচারমূলক কাজে অনেক অগ্রগতি হবে। জরুরি ও গুরুত্বপূর্ণ কাজ সম্পাদনে পদস্থ ও প্রভাবশালীদের কাজে লাগানো সহজ হবে। দূরের যাত্রায় প্রিয়জনের প্রতি খেয়াল রাখুন।

মিথুন : ২১ মে-২০ জুন

নিজের কাজে মনোযোগী হোন। আর্থিক বিষয়ে আজ থেকে নতুন দিগন্ত খুলে যেতে পারে। হঠাৎ করে আজ আপনার শারীরিক সমস্যা দেখা দিতে পারে। দূরের যাত্রায় সারাক্ষণ বসে না থেকে অবসর পেলে একটু হাঁটাহাঁটি করুন।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

প্রিয় স্বজনদের পেশাগত কাজে লাগানোও সহজ হবে। কর্মস্থলে পদোন্নতিতে আগামী দিনগুলোয় আপনার কাজের উৎসাহ বেড়ে যাবে। বড় ধরনের ব্যাংক ঋণ প্রাপ্তির ক্ষেত্রেও অগ্রগতি হবে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

দিনের শুরুতেই আপনার কাছে যেসব কাজ খুব জরুরি বলে মনে হয় সেসব কাজ সবার আগে সেরে নেয়ার চেষ্টা করুন। আপনার ব্যয় বৃদ্ধি আপনাকে বিচলিত করতে পারে। কোনো আত্মীয় আপনার উপকারে আসতে পারে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

ইতঃপূর্বে কাউকে দেয়া প্রতিশ্রুতি রক্ষায় সচেষ্ট থাকুন। বৈদেশিক আর্থিক যোগাযোগ ব্যবসায়িক কাজে অগ্রগতি এনে দিতে পারে। জমিজমাসংক্রান্ত কাজে আইনের আশ্রয় নিলে ঝামেলা কাটিয়ে ওঠা সহজ হবে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

নিজের গোপন কোনো বিষয় নিয়ে বিশ্বস্ত কারও সঙ্গে আজ আলোচনা করা ঠিক হবে না। পারিবারিক কাজে আজ সময় দিন। সন্তানের প্রতি খেয়াল রাখুন এবং বিনোদনমূলক কাজে তাকে যতটা পারেন সময় দিন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

আজ আপনার ভুল সিদ্ধান্তের কারণে কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে বিরোধ দেখা দিতে পারে। তাই কারও ওপর নির্ভর করে বা পরামর্শে আজ ব্যবসায় কোনো পরিবর্তন, পরিবর্ধন বা সংযোজনের উদ্যোগ নেয়া সমীচীন হবে না।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

প্রিয়জনের সঙ্গে সাক্ষাতের জন্য আপনার মনটা আজ অস্থির হয়ে উঠতে পারে। কিন্তু এ ব্যাপারে কারও সঙ্গে কোনো ধরনের উত্তেজনা প্রকাশ করা ক্ষতির কারণ হতে পারে। আজ বিয়ের সম্ভাবনা চূড়ান্ত হতে পারে।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

বৈদেশিক যোগাযোগের ক্ষেত্রে নতুন কোনো দিক উন্মোচিত হতে পারে। মানসিক অস্থিরতা নিরসনে আজ বয়স্ক ও সম্মানিত ব্যক্তিদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন। অহেতুক উত্তেজনা প্রকাশ করা থেকে বিরত থাকুন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

অংশীদারি ব্যবসায় বৈদেশিক যোগাযোগ শুভ। আমদানি-রফতানি কাজেও আজ উন্নতি হবে। সন্তান ও বয়স্কদের স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। রাজনৈতিক কর্মকাণ্ডে প্রভাবশালীদের কাজে লাগানো সহজ হবে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

পুরনো কোনো জটিল দাফতরিক সমস্যার সমাধানে অধীনস্থ কোনো কর্মকর্তার সহায়তা নিতে পারেন। শিক্ষক ও গবেষকদের গবেষণা কর্মে প্রশংসিত হতে পারেন। বিয়ের যোগ শুভ হতে পারে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018