২৬ আগস্ট: আজকের দিনটি কেমন যাবে? - বিডি বুলেটিন ২৬ আগস্ট: আজকের দিনটি কেমন যাবে? - বিডি বুলেটিন

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন

২৬ আগস্ট: আজকের দিনটি কেমন যাবে?

২৬ আগস্ট: আজকের দিনটি কেমন যাবে?

আজ ২৬ আগস্ট ২০২০, বুধবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

এই রাশির জাতক জাতিকার আজ দাম্পত্য কলহ মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই সঠিক সিদ্ধান্ত হবে। সম্পত্তি কেনায় বুদ্ধিমত্তার প্রকাশ প্রয়োজন।আজ সম্পত্তি বণ্টনসংক্রান্ত পারিবারিক বৈঠকে মাথা ঠাণ্ডা রাখুন। কর্মস্থলে প্রয়োজনীয় কাজ সম্পাদনের ব্যাপারে আজ কারও ওপর নির্ভর করা ঠিক হবে না। যে কোনো বৈঠকে নিজের সিদ্ধান্তে অটল থাকার চেষ্টা করুন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

যোগাযোগ, জনসংযোগ ও রাজনৈতিক কাজে অগ্রগতি হতে পারে কিছু করার আগে বিষয়টি নিয়ে ভাবুন। অনাহুত কোনো কারণে মানসিক চাপ কিছুটা বাড়তে পারে। দূরের যাত্রায় বিপরীত লিঙ্গ সম্পর্কে সচেতন থাকুন। আজ ঘরে অতিথির আগমন ঘটতে পারে। আকাশ পথে ভ্রমণ না করাই শ্রেয়। কাজের ক্ষেত্রে সহকর্মীর সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। মায়ের কাছ থেকে প্রভূত সম্পত্তি পাওনার শুভ যোগ রয়েছে আজ।

মিথুন : ২১ মে-২০ জুন

শিক্ষার্থীদের জন্য আজকের দিনটায় খুব একটা শুভ যোগ নেই। রাজনৈতিক কোনো নেতার সহায়তায় কর্ম সংকটের সুরাহা হতে পারে। কর্মস্থলে প্রতিদ্বন্দ্বীদের সম্পর্কে সাবধান থাকুন। পূর্বের কোনো অসমাপ্ত নির্মাণকাজ আজ সমাপ্ত হতে পারে। বিয়ের যোগ শুভ।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

অতীত কর্মকাণ্ডের জন্য দিনটি আজ অনেকটাই শুভ ও ভালো কাটতে পারে। বড় ধরনের ব্যাংক ঋণ বা এককালীন বড় অঙ্কের ঋণ পেতে পারেন। সন্তান বা বাবা-মা’র স্বাস্থ্যের প্রতি বিশেষভাবে খেয়াল রাখুন। বিনোদন ও বিশ্রাম শুভ। অতিরিক্ত কোন কথা সংসারে অশান্তি ডেকে আনতে পারে। পথে দুর্ঘটনার যোগ রয়েছে। সন্তান সন্ততির শিক্ষার বিষয়ে চিন্তিত থাকবেন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

প্রিয়জনের কোনো কাজকেই আজ অবহেলা করে থাকা বোকামি হবে। নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে তা সম্পাদনের চেষ্টা করুন, সুফল পাবেন। কর্মস্থলে কারও সঙ্গে গোপন কোনো বিষয় নিয়ে আলোচনা না করাই উত্তম। আজকের দিনে অর্থ উপার্জনের শুভ যোগ রয়েছে। তবে অতি লোভে তাতি নষ্টও হতে পারে। রাতের দিকে শারীরিক এবং সাংসারিক ঝঞ্ঝাট দেখা দিতে পারে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

নিজের পরিকল্পনা বাস্তবায়নে আজ কঠোর মনোভাব বজায় রাখুন। আজ নতুন করে কোনো সিদ্ধান্ত বাস্তবায়নের চেষ্টা করা মনে হয় ঠিক হবে না। চারুশিল্পীদের শিক্ষামূলক সফরের সুযোগ আসতে পারে। সন্তানের কাজে সাহায্য করে মন উৎফুল্ল হয়ে উঠবে। নিজের অলসতার কারণে সাংসারিক অশান্তির সম্ভাবনা। অযথা বাগবিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

আজ পরিকল্পনা বাস্তবায়নে কর্মস্থলে অধীনস্থদের কাজে লাগাতে পারেন। চাকরিসংক্রান্ত ব্যাপারে কাউকে নতুন কোনো ধরনের প্রতিশ্রুতি দেয়া ঠিক হবে না। কোন পুরনো জটিল রোগের থেকে নিষ্কৃতি মিলবে আজ। সহকর্মীদের থেকে বিপদ যোগ রয়েছে। মালামাল সাবধানে রাখার চেষ্টা করুন। যাত্রা শুভ।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

পাওনা টাকা আদায়ে অনুকূল পরিবেশ সৃষ্টি হতে পারে। জনসংযোগ ও রাজনৈতিক প্রচারণায় সহযোগীদের সহযোগিতা পাবেন। ব্যবসায়িক লেনদেনকালে টাকা-পয়সা ও মূল্যবান মালামাল সাবধানে রাখুন। কর্মক্ষেত্রে নিজের আচরণ সংযত রেখে দেখুন, উন্নতির সম্ভাবনা রয়েছে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

নতুন করে আসবাবপত্র ক্রয় ও ঘরের আসবাবপত্র আবারও নতুনভাবে সাজিয়ে নিতে পারেন। পাইকারি ব্যবসায়ীদের জন্য আর্থিক যোগাযোগে স্থবির থাকা অর্থ আদায়ে সক্ষম হবেন। বিমান বা নৌপথে ভ্রমণে পানাহারে সতর্ক থাকুন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

কর্মস্থলে অধীনস্থদের সঙ্গে সব ধরনের উত্তেজনা ও কঠোর আদেশ প্রদান পরিহার করে চলার চেষ্টা করুন। আজ অপরাহ্নের পর সন্তান ও প্রিয়জনকে নিয়ে বেড়াতে গেলে সময়টা আনন্দে কাটবে। দূরের কোনো সুখবর পাবেন। মাথার উপর থেকে ঋণের বোঝা সরে যেতে পারে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

আর্থিক ব্যাপারে আজ সচেতন থাকুন। প্রিয়জনদের মধ্যে কেউ আজ আপনার সঙ্গে বিশ্বাস ভঙ্গ করতে পারে। কর্মস্থলে পদস্থদের মন রক্ষা করে চলার চেষ্টা আগামীতে আপনার উন্নতির ক্ষেত্রে সহায়ক ভূমিকা রাখবে। সন্তানদের জন্য দুশ্চিন্তার সম্ভাবনা রয়েছে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

আজ প্রিয় যোগাযোগ ও বিশ্রাম উভয়ই শুভ। কর্মস্থল হোক বা স্বজনদের সমাবেশ হোক অপ্রিয় সত্য বলার রাশ টানতে না পারলে আপনি অপদস্থ বা অপবাদের সম্মুখীন হতে পারেন। দীর্ঘদিনের ভালোবাসার সম্পর্কে চির ধরতে পারে। শারীরিক সমস্যা অর্থা রক্তাল্পতা দেখা দিতে পারে। পুরোন সমস্যা থেকে মুক্তি পেতে পারে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018