৪০ মণ জাটকা ও স্পীড বোটসহ তিন জনকে আটক করেছে কোস্টগার্ড - বিডি বুলেটিন ৪০ মণ জাটকা ও স্পীড বোটসহ তিন জনকে আটক করেছে কোস্টগার্ড - বিডি বুলেটিন

বুধবার, ১২ মে ২০২১, ১১:৩৬ অপরাহ্ন

৪০ মণ জাটকা ও স্পীড বোটসহ তিন জনকে আটক করেছে কোস্টগার্ড

৪০ মণ জাটকা ও স্পীড বোটসহ তিন জনকে আটক করেছে কোস্টগার্ড

৪০ মণ জাটকা ও স্পীড বোটসহ

বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশান পাগলা কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাত ১ টা ৩০ মিনিটে ঢাকা ফতুল্লা লঞ্চ ঘাট এলাকায় অভিযান পরিচালনা করে আনুমানিক ৪০ মণ জাটকা ও ১টি স্পীড বোটসহ ৩ জনকে আটক করা হয়।

গোপন সংবাদের ভিতিতে এ অভিযান পরিচালনা করে একটি স্পীড বোটকে সন্দেহ জনক মনে হলে জব্দ করা হয়। জব্দকৃত স্পীড বোটটি তল্লাশী করে আনুমানিক ১৬০০ কেজি (৪০ মণ) জাটকাসহ ৩ জনকে আটক করা হয়। আটককৃত ৩ জন আসামীরা হলেন- শরীয়তপুর জেলার জাজিরা থানার সাকোর হাওলাদার কান্দি গ্রাামের খলিল হাওলাদারের ছেলে উজ্জল মিয়া (৩৩), শরীয়তপুর জেলার সখিপুর থানা নরসিংদীপুর গ্রামের নুরমিয়া শিকদারের ছেলে আজমান শিকদার (৩৫) এবং শরীয়তপুর জেলার সখিপুর থানার নরসিংদীপুর গ্রামের নুরমিয়া শিকদারের ছেলে শাহিন শিকদার (৩০)। পরবর্তীতে আটককৃত তিনজনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মোবাইল কোর্ট পরিচালনা করে পাঁচ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেওয়া হয়, জব্দকৃত স্পিড বোর্ড নির্বাহী ম্যাজিস্ট্রট কর্তৃক পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত কোস্ট গার্ডের হেফাজতে রাখার জন্য বলা হয় এবং জাটকাগুলো স্থানীয় এতিমখানায় বিতরণ করা হয়।

বাংলাদেশ কোস্ট গার্ড এর এখতিয়ারভ‚ক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, ডাকাতি দমন ও জননিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি অবৈধভাবে মৎস্য আহরণ, জাটকা নিধন রোধে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018