৫৭ বছরের বড় নারীকে বিয়ে করলেন তরুণ - বিডি বুলেটিন ৫৭ বছরের বড় নারীকে বিয়ে করলেন তরুণ - বিডি বুলেটিন

সোমবার, ০১ Jun ২০২০, ০৭:৫৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
৫৭ বছরের বড় নারীকে বিয়ে করলেন তরুণ

৫৭ বছরের বড় নারীকে বিয়ে করলেন তরুণ

Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক : সাধারণতঃ পুরুষেরা বিয়ের ক্ষেত্রে কমবয়সী নারীদেরকেই পাত্রী হিসবে বেছে নেন, তা তিনি যত বয়স্কই হন না কেন। কিন্তু ইউক্রেনের ২৪ বছর বয়সী এক তরুণ একেবারে বিপরীত ঘটনা ঘটিয়েছেন। নিজের থেকে ৫৭ বছরের বড় নারীকে বিয়ে করে গোটা এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছেন। তিনি যাকে বিয়ে করেছেন ৮১ বছর বয়সী এক বৃদ্ধাকে। এ বিয়ের ঘটনা গোটা এলাকায় চাঞ্চল্য তৈরি করেছে। অনেকেই দল বেঁধে দেখতে আসছেন এই অভিনব দম্পতিকে।

এটি ইউক্রেনের ভিনিটসা শহরের বেভক্কা গ্রামের ঘটনা। ওই গ্রামের তরুণ আলেকজান্ডার কন্ড্রাত্যুক সম্প্রতি বিয়ে করেছেন অশীতিপর বৃদ্ধা জিনেদা ইল্লারিওনোভনাকে। সম্পর্কে তারা চাচাতো ভাই-বোন।

এই ব্যতিক্রমী বিয়ের কারণ খুঁজতে গিয়ে বেরিয়ে বেরিয়ে এসেছে ভিন্ন তথ্য। দেশটিতে ১৮ থেকে ২৬ বছর বয়সী শারীরিকভাবে সক্ষম পুরুষদের সামরিক বাহিনীতে যোগ দেয়া বাধ্যতামূলক। তবে কেউ যদি প্রতিবন্ধী স্ত্রীর দেখাশোনা করে, তবে চাকরি থেকে তাকে অব্যাহতি দেয়া হয়। আর এমন আইনের সুযোগটি কাজে লাগাতেই নিজের বৃদ্ধা প্রতিবন্ধী চাচাতো বোনকে বিয়ে করে ওই যুবক এ অভিযোগ তার প্রতিবেশীদের।

যদিও এই অভিযোগ নাকচ করে দিয়েছেন তরুণ আলেকজান্ডা। তিনি দাবি করেন, গভীর ভালোবাসা থেকেই বৃদ্ধা জিনেদা ইল্লারিওনোভনাকে বিয়ে করেছি। বৃদ্ধাকে দেখভাল করতে তাকে স্ত্রী হিসেবে গ্রহণ করেছেন তিনি।

তবে ইউক্রেনের এক আইনজীবী বলেছেন, সামরিক বাহিনীতে যোগ দেয়া এড়াতে আলেকজান্ডার এ বিয়ে করেছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে অবশ্য নববধূ জিনেদা ইল্লারিওনোভনার কোনো বক্তব্য জানা যায়নি।

 265 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018