৬০০ নার্স নিয়োগ দেবে বিএসএমএমইউ - বিডি বুলেটিন ৬০০ নার্স নিয়োগ দেবে বিএসএমএমইউ - বিডি বুলেটিন

বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:৪৪ পূর্বাহ্ন

৬০০ নার্স নিয়োগ দেবে বিএসএমএমইউ

৬০০ নার্স নিয়োগ দেবে বিএসএমএমইউ

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ৬০০ সিনিয়র স্টাফ নার্স নিয়োগ দেয়া হবে।

সোমবার (২৪ আগস্ট) বিএসএমএমইউ রেজিস্ট্রার অধ্যাপক এবিএম আব্দুল হান্নান স্বাক্ষরিত এ নিয়োগ বিজ্ঞপ্তি জারি করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিনিয়র স্টাফ নার্স পদে আবেদনের শিক্ষাগত যোগ্যতা মিডওয়াইফারি অথবা বিএসসি ইন নার্সিং ডিগ্রি। বাংলাদেশ নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি কাউন্সিল কর্তৃক রেজিস্টার্ড হতে হবে। আগামী ১৫ সেপ্টেম্বর আবেদনকারীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে (মুক্তিযোদ্ধা পোষ্য প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর হতে হবে।

আগ্রহী প্রার্থীদের আগামী ১৫ সেপ্টেম্বর দুপুর আড়াইটার মধ্যে অনলাইনে (www.bsmmu.edu.bd) আবেদন করতে হবে। পূবালী ব্যাংক লিমিটেডের যেকোনো অনলাইন শাখায় রেজিস্ট্রার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অনুকূলে পূবালী ব্যাংক লিমিটেড, ঢাকা শাহবাগ এভিনিউ শাখা, ঢাকার অ্যাকাউন্ট নম্বর এসটিডি-৪৩০ এর বিপরীতে আগামী ২৬ আগস্ট থেকে ১৪ সেপ্টেম্বরের মধ্যে ব্যাংক চলাকালীন সময়ে ৫০০ টাকা জমা দিয়ে রশিদের কপি সংগ্রহ করতে হবে।

টাকা জমা দেয়ার একদিন পর অনলাইনে আবেদনপত্র দাখিল করা যাবে। অনলাইনে আবেদন করার সময় প্রার্থীর আবেদনপত্রের নির্দিষ্ট স্থানে সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি, স্বাক্ষরের ছবি, টাকা জমা দেয়া ব্যাংক রশিদের কপি ও মুক্তিযোদ্ধা পোষ্য কোটার ক্ষেত্রে সংশ্লিষ্ট সনদপত্র আপলোড করতে হবে।

এর আগেও ৬০০ সিনিয়র স্টাফ নার্স নিয়োগের বিজ্ঞপ্তি প্রদান করা হয়। তবে আবেদনকারীর সংখ্যা কম হওয়ায় আবার নতুন করে বিজ্ঞপ্তি প্রকাশ করা হলো। তবে যারা আগের নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করেছেন, তাদের নতুন করে আবেদন করার প্রয়োজন নেই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

 222 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018