সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৮:১৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাবুগঞ্জে সাবেক এমপি মীরগঞ্জ নদী ভাঙন এলাকা পরিদর্শন ’৭১ ও ৭৫’র ঘাতক ও এদের পৃষ্ঠপোষকদের সকল ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করা হবে পিরোজপুরে মোবাইলের জন্য কলেজ ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বাউফলে প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় স্বাস্থ্য সহকারীর বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হয়নি! পটুয়াখালীতে ভুয়া সচিবকে অর্থদণ্ড গুরুদাসপুরে গরিবের ঘর মেম্বারদের বাড়িতে যুদ্ধের কারণে কর্মহীন বাবা, খাবারের অভাবে হাড্ডিসার শিশুসন্তান যা খেলে ভালো হবে সর্দি-কাশি চলন্তিকা বস্তিতে ক্ষতিগ্রস্তদের পাশে থাকবে সরকার: কাদের জম্মু-কাশ্মীরে পুরোপুরিভাবে মানবাধিকার লঙ্ঘিত হয়েছে: মমতা
শুক্রবার জুম্মাবাদ বিএমপির আয়োজনে সার্জেন্ট কিবরিয়ার জন্য দোয়া

শুক্রবার জুম্মাবাদ বিএমপির আয়োজনে সার্জেন্ট কিবরিয়ার জন্য দোয়া

মামুন-অর-রশিদ :
যমুনা গ্রুপের কাভার্ড ভ্যানের চাপায় নির্মমভাবে নিহত সার্জেন্ট গোলাম কিবরিয়া (মিকেল) এর রূহের মাগফিরাতে দোয়া মোনাজাত ১৯ জুলাই শুক্রবার । বরিশাল পুলিশ লাইন জামে মসজিদে জুম্মার নামাজ শেষে এই দোয়ার আয়োজন করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)।
এর আগে গত বুধবার সন্ধ্যায় কিবরিয়া স্মরনে মোমবাতি প্রজ্জলন করে একটি সংগঠন। তাছাড়া বৃহস্পতিবার ঘাতকের দৃস্টান্তমূলক শাস্তি, দুর্ঘটনাস্থলে শহীদ সার্জেন্ট কিবরিয়া পুলিশ বক্স করার দাবী সহ চারটি দাবীতে মানব বন্ধন করে আরেকটি সংগঠন।
বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম বরিশাল বাণীকে বলেন, জনসাধারণ ও সংবাদকর্মীদের ভালোবাসায় আমরা সিক্ত। কিবরিয়ার জন্য যে দাবী তোলা হয়েছে তা যৌক্তিক। আমরা বিবেচনা করছি। তাছাড়া বিএমপি পুলিশের পক্ষ থেকে শুক্রবার জুম্মাবাদ দোয়ার আয়োজন করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018