সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৮:১৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাবুগঞ্জে সাবেক এমপি মীরগঞ্জ নদী ভাঙন এলাকা পরিদর্শন ’৭১ ও ৭৫’র ঘাতক ও এদের পৃষ্ঠপোষকদের সকল ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করা হবে পিরোজপুরে মোবাইলের জন্য কলেজ ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বাউফলে প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় স্বাস্থ্য সহকারীর বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হয়নি! পটুয়াখালীতে ভুয়া সচিবকে অর্থদণ্ড গুরুদাসপুরে গরিবের ঘর মেম্বারদের বাড়িতে যুদ্ধের কারণে কর্মহীন বাবা, খাবারের অভাবে হাড্ডিসার শিশুসন্তান যা খেলে ভালো হবে সর্দি-কাশি চলন্তিকা বস্তিতে ক্ষতিগ্রস্তদের পাশে থাকবে সরকার: কাদের জম্মু-কাশ্মীরে পুরোপুরিভাবে মানবাধিকার লঙ্ঘিত হয়েছে: মমতা
বরিশালে পিকআপের ধাক্কায় মাহিন্দ্রার যাত্রী নিহত, আহত ৩

বরিশালে পিকআপের ধাক্কায় মাহিন্দ্রার যাত্রী নিহত, আহত ৩

অনলাইন ডেস্ক :: বরিশাল নগরীর রেডিও সেন্টারের সামনে পিকআপ ভ্যানের ধাক্কায় থ্রি-হুইলারের (মাহিন্দ্রা) যাত্রী নিহত ও তিন যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  শুক্রবার বেলা ১১টার দিকে বরিশাল-ঝালকাঠি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. ফরিদ নগরীর ২৩ নম্বর ওয়ার্ডের চাঁদকাঠী এলাকার মো. নূর ইসলামের ছেলে। আহতরা হলেন- নগরীর কালিজিরা এলাকার খলিলুর রহমানের স্ত্রী খাদিজা বেগম (২৫), তার ছেলে খালেদ (৯) ও ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার নুরজাহান বেগম (৩৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, কালিজিরা এলাকা থেকে যাত্রী নিয়ে থ্রি-হুইলারটি (মাহিন্দ্রা) রূপাতলী বাস টার্মিনালের দিকে আসছিল। অন্যদিকে পিকআপ ভ্যানটি বরিশাল থেকে ঝালকাঠির দিকে যাচ্ছিল। পথিমধ্যে দুর্ঘটনাকবলিতস্থান রেডিও সেন্টার সংলগ্ন এলাকা অতিক্রমকালে বেপরোয়া গতির পিকআপ ভ্যানটি বিপরীত দিকের যাত্রীবাহী থ্রি-হুইলারটিকে (মাহিন্দ্রা) ধাক্কা দেয়।

থ্রি-হুইলারের (মাহিন্দ্রা) সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে ৪ জন আহত হন। কোতয়ালী মডেল থানার পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক থ্রি-হুইলারের (মাহিন্দ্রা) যাত্রী মো. ফরিদকে মৃত ঘোষণা করেন।

আহত বাকি ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর পিকআপ ভ্যানটি আটক করা গেলেও চালক পলাতক রয়েছে। চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018