সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৮:৪৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ঝিনাইদহে স্ত্রী হত্যা মামলায় স্বামীসহ ২ জনের যাবজ্জীবন কারাদন্ড জাতীয় শোক দিবস উপলক্ষে আগৈলঝাড়ায় বাকাল ইউনিয়ন আ:লীগের উদ্যোগে দোয়া মিলাদ অনুষ্ঠিত আগৈলঝাড়ায় উন্নয়নের বাঁধে পচা পানিতে বন্দি তিন ইউনিয়নের কয়েক লাখ বাসিন্দা আগৈলঝাড়ায় স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি গ্রেফতার রক্তাক্ত একুশে আগস্টে শিশু সুমাইয়ার রক্ত ক্ষরণ হচ্ছেঃ মোঃ মঞ্জুর হোসেন ঈসা বাবুগঞ্জে সাবেক এমপি মীরগঞ্জ নদী ভাঙন এলাকা পরিদর্শন ’৭১ ও ৭৫’র ঘাতক ও এদের পৃষ্ঠপোষকদের সকল ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করা হবে পিরোজপুরে মোবাইলের জন্য কলেজ ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বাউফলে প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় স্বাস্থ্য সহকারীর বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হয়নি! পটুয়াখালীতে ভুয়া সচিবকে অর্থদণ্ড
১৮১ জনকে নিয়োগ দেবে পিজিসিবি

১৮১ জনকে নিয়োগ দেবে পিজিসিবি

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ (পিজিসিবি) লিমিটেড নিম্নবর্ণিত শূন্য পদে সরাসরি জনবল নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ১৮১ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী-পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস, সিভিল, মেকানিক্যাল), সাব- অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, সিভিল, মেকানিক্যাল, কম্পিউটার)।

পদসংখ্যা

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস, সিভিল, মেকানিক্যাল) পদে মোট ৬০ জন এবং অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, সিভিল, মেকানিক্যাল, কম্পিউটার) পদে মোট ১২১ জন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে আবেদনের জন্য প্রার্থীকে যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস, সিভিল, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে ন্যূনতম স্নাতক পাস এবং সাব- অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদের জন্য যেকোনো পলিটেকনিক প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, সিভিল, মেকানিক্যাল, কম্পিউটার বিষয়ে ডিপ্লোমা পাস হতে হবে। প্রার্থীর কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত এবং মাইক্রোসফট অফিসে দক্ষতা প্রয়োজন। অনূর্ধ্ব ৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে। তবে পিজিসিবি অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন-ভাতা

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদের জন্য ৫০,০০০/-টাকা (গ্রেড-৭) এবং

সাব- অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদের জন্য ৩৫,০০০/- টাকা (গ্রেড-৮)।

আবেদন পদ্ধতি

আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের ঠিকানা (http://pgcb.teletalk.com.bd) । আবেদনের বিস্তারিত বিজ্ঞপ্তিতে।

আবেদনের শেষ তারিখ

অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া শুরু হবে আগামী ১৩ জুন, ২০১৯ এবং শেষ সময় আগামী ৩০ জুন, ২০১৯ রাত ১১টা ৫৯ মিনটি পর্যন্ত।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018