শনিবার, ২০ Jul ২০১৯, ০৫:১২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
‘মিথ্যে গসিপে আমাদের সম্পর্ক নষ্ট করা যাবে না’

‘মিথ্যে গসিপে আমাদের সম্পর্ক নষ্ট করা যাবে না’

ভারতীয় বাংলার জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ। দেব-জিতের ব্যাপক জনপ্রিয়তার মধ্যেই নিজের শক্তি অবস্থান তৈরি করেছেন তিনি। টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলার সঙ্গে প্রেমের সম্পর্ক তার। তবে মাঝে মধ্যে তাদের সম্পর্কে ভাঙনের গুঞ্জন ওঠে। এ বিষয়ে সম্প্রতি ভারতের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অঙ্কুশ জানান, ‘মিথ্যে গসিপে আমাদের সম্পর্ক নষ্ট করা যাবে না’।

নিজেদের সম্পর্ক নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগেন কি না? এমন প্রশ্নের জবাবে অঙ্কুশ জানান, ‘কোথাও তো আমার বয়ানে অন্য মেয়ের নাম বসিয়ে গসিপ হয়। অথচ আশ্চর্যের বিষয়, আমি এ রকম কথা বলিনি। এই সব মিথ্যে ছেপে আমার আর ঐন্দ্রিলার সম্পর্ক নষ্ট করা যাবে না।’

এসময় ভালো গল্প পেলে ঐন্দ্রিলার সঙ্গে সিনেমা করবেন বলেও জানান অঙ্কুশ। এছাড়া  দেবকে প্রতিদ্বন্দ্বী মনে করেন কি না? এমন প্রশ্নের জবাবে অঙ্কুশ বলেন, ‘বাংলা ইন্ডাস্ট্রির যা অবস্থা তাতে দেবকে প্রতিদ্বন্দ্বী ভাবলে আমাদের বাটি হাতে বসতে হবে। এত ছোট জায়গা। প্রতিদ্বন্দ্বী তখনই ভাবব যখন বাংলা ছবি একশো কোটির ব্যবসা দেবে আমাদের সবাইকে। সবাইকে একসঙ্গে কাজ করতে হবে এখন। আমি চাইব এমন ছবি করতে যেখানে জিৎ, দেব, আমি প্রযোজনা করব। আমাদের তিন জনের নাম থাকবে। দশ কোটি বাজেট হবে’।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018