শনিবার, ২০ Jul ২০১৯, ০৫:১৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
উপশহরের অবৈধ মাছ বাজার উচ্ছেদ করলেন মেয়র আরিফুল

উপশহরের অবৈধ মাছ বাজার উচ্ছেদ করলেন মেয়র আরিফুল

সিলেট নগরীর অভিজাত এলাকা হজরত শাহজালাল উপশহর এলাকা থেকে অবৈধ মাছ বাজার উচ্ছেদ করেছেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। মাছ বাজার গুঁড়িয়ে দেয়ার পাশাপাশি এলাকার খাল খননেরও কাজ শুরু করেন তিনি। সোমবার বিকালে সিসিক মেয়রের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এ ঘটনায় ভোক্তভোগী ওই এলাকার বাসিন্দারা মেয়রের এমন অভিযানে সাধুবাদ জানান। তাদের দাবি, চিরতরে বন্ধ করা হোক এখানের কথিত মাছ বাজার।
এর আগে উপশহর এ, বি, ব্লকসহ সব ক’টি এলাকার রাস্তার দু’পাশে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। পাশাপাশি শাহজালাল উপশহর এলাকায় বাসা-বাড়ি ভবনে অবৈধ পানির লাইন সংযোগ বিচ্ছিন্নসহ জরিমানা আদায় করা হয়।

অপর এক অভিযানে এই এলাকার রাস্তার দু’পাশের অবৈধ বিল বোর্ড, ব্যানার, ফেস্টুন অপসারণ করা হয়।
অভিযান শেষে মেয়র আরিফুল হক চৌধুরী এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, ‘অভিজাত এলাকা শাহজালাল উপশহর দিয়ে আবাসিক জনসাধারণের বাইরেও প্রতিদিন এখানে কয়েক হাজার মানুষ বিভিন্ন অফিসে ও ব্যবসা প্রতিষ্ঠানে আসেন। এই মাছ বাজারের কারণে এই এলাকা দিয়ে যাতায়াতকারী বাসিন্দাদের পড়তে হয় নানা দুর্ভোগে।

তিনি বলেন, ‘এখন থেকে এখানে আর কোন বাজার বসবে না।’
অভিযানে সিসিকের ২২ নং ওয়ার্ড কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম, মহিলা কাউন্সিলর রেবেকা আক্তার লাকী, সিসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপুল কুমার, নির্বাহী প্রকৌশলী আব্দুল আজিজ, শামসুল হক পাঠোয়ারী, ইসমাইলুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী এনামুল হক তরফদার, সুনীল মজুমদার, উপ-সহকারী প্রকৌশলী তানভীর আহমদ (তানিম)সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018