সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৮:৩৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় উন্নয়নের বাঁধে পচা পানিতে বন্দি তিন ইউনিয়নের কয়েক লাখ বাসিন্দা আগৈলঝাড়ায় স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি গ্রেফতার রক্তাক্ত একুশে আগস্টে শিশু সুমাইয়ার রক্ত ক্ষরণ হচ্ছেঃ মোঃ মঞ্জুর হোসেন ঈসা বাবুগঞ্জে সাবেক এমপি মীরগঞ্জ নদী ভাঙন এলাকা পরিদর্শন ’৭১ ও ৭৫’র ঘাতক ও এদের পৃষ্ঠপোষকদের সকল ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করা হবে পিরোজপুরে মোবাইলের জন্য কলেজ ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বাউফলে প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় স্বাস্থ্য সহকারীর বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হয়নি! পটুয়াখালীতে ভুয়া সচিবকে অর্থদণ্ড গুরুদাসপুরে গরিবের ঘর মেম্বারদের বাড়িতে যুদ্ধের কারণে কর্মহীন বাবা, খাবারের অভাবে হাড্ডিসার শিশুসন্তান
বোরহানউদ্দিনে চারদিনে ৫২ ডেঙ্গু রোগী শনাক্ত

বোরহানউদ্দিনে চারদিনে ৫২ ডেঙ্গু রোগী শনাক্ত

অনলাইন ডেস্ক : ভোলার বোরহানউদ্দিন উপজেলায় শনিবার থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত নতুন করে আরো ৫২ জন ডেঙ্গু রোগীকে শনাক্ত করা হয়েছে। এ নিয়ে গত ৩ সপ্তাহের উপজেলায় ডেঙ্গু আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৩ জন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মোবাশ্বের হাসান লিমন জানান, ডেঙ্গু সনাক্তকরণের কিট এতদিন না থাকলে ও বর্তমানে তাদের কাছে আছে। সোমবার ও মঙ্গলবার সকাল পর্যন্ত হাসপাতালে ১৫ জন ডেঙ্গু রোগী শনাক্ত হয়েছে।

হাসপাতালের আশপাশে ডায়াগেনেস্টিক সেন্টার থেকে ডেঙ্গু জ্বরে আক্রান্ত ৩৭ জনের তথ্য পাওয়া যায়। তাদের মধ্যে রয়েছেন রিপন, রাকিব, মনোয়ারা, সালমা, আলামিন, আশিক চন্দ্র দে, নজরুল ইসলাম, নাফিজ উদ্দিন, মিজান, মাহফুজা, আমেনা বেগম, আব্দুল মাজেদ, সাকিল, রুমা আব্দুল সহিদ, আব্দুল কাদের, আরিয়ান, মনিরুল ইসলাম, শরীফ, লোকমান ,আবির, ইকবাল, নুরনবী, মাহে আলম, রাহাত, আনোয়ারা, রাকিব, রিপন, রুপামনি, ইব্রাহিম, নুরনবী, মাহে আলম, রাহাত, আনোয়ারা, সাগর, হাচনাইন, মো. রাসেল।

শিশু বিশেষজ্ঞ ডা. মো. সালাহউদ্দীন বলেন, হাসপাতালে আক্রান্তদের চিকিৎসা দেওয়া হচ্ছে। আতঙ্কিত হওয়ার কিছু নেই।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জহিরুল ইসলাম শাহিন জানান, ডেঙ্গু শনাক্তকরণের ২০টি কিট পাওয়া গেছে। যা নিতান্তই অপ্রতুল।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018