শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ০৭:৪৪ অপরাহ্ন

জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কর্মসূচি

জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কর্মসূচি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস- ২০১৯ উপলক্ষে বঙ্গবন্ধু গবেষণা পরিষদ ১৫ আগস্ট দিনব্যাপী বিস্তারিত কর্মসূচি গ্রহণ করেছে।

১৫ আগস্ট বৃহস্পতিবার ভোরে কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারন, সকাল ৮ টায় বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মো. গনি মিয়া বাবুল এর নেতৃত্বে ৩২ ধানমন্ডিস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, শ্রদ্ধা নিবেদন ও বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

বাদ জোহর বায়তুল মোকাররম উত্তর গেইটে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হবে। বিকাল ৪ টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে ৫১, ৫১/এ, পুরানা পল্টন (৯ম তলা), ঢাকায় আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মো. গনি মিয়া বাবুল এর সভাপতিত্বে সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ছাড়াও দেশবরেণ্য বুদ্ধিজীবীগণ আলোচনায় অংশগ্রহণ করবেন।

বঙ্গবন্ধু গবেষণা পরিষদের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে উপরিউক্ত কার্যক্রম ছাড়াও ২৪ আগস্ট শনিবার সকালে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক এম.পি। এছাড়াও ‘মৃত্যুঞ্জয়ী’ নামে একটি স্মরণিকা প্রকাশিত হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018