শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ০৭:০৭ অপরাহ্ন

জাতীয় শোক দিবসে মেয়র সাদিক আবদুল্লাহর ব্যতিক্রমী উদ্যোগ

জাতীয় শোক দিবসে মেয়র সাদিক আবদুল্লাহর ব্যতিক্রমী উদ্যোগ

ডেস্ক প্রতিবেদক: এই প্রথম বারের মতো এতিম ও অনাথ শিশুদের নিয়ে সুকান্ত বাবু স্মৃতি রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছে বরিশাল সিটি কর্পোরেশন।

জাতীয় শোক দিবস উপলক্ষে ব্যতিক্রমী এ আয়োজনটি সফল করতে ব্যাপক প্রস্তুতি হাতে নেয়া হয়েছে বলে বিসিসি সূত্রে জানা গেছে। আর এ আয়োজনটি বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর একান্ত প্রচেষ্টায়ই করা হচ্ছে। এর পূর্বে বরিশালের কোন মেয়র এমন আয়োজন করেননি বলেও নিশ্চিত হওয়া গেছে।

এদিকে জাতীয় শোক দিবস সফল করতে বরিশাল মহনগর আওয়ামী লীগের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। প্রস্তুতি সভায় বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বরিশাল সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা বেলায়েত হাসান বাবলু বরিশাল ক্রাইম নিউজকে জানান, জাতীয় শোক দিবস উপলক্ষে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর একান্ত প্রচেষ্টায় প্রথম বারের মতো এতিম ও অনাথ শিশুদের নিয়ে সুকান্ত বাবু স্মৃতি রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করছে। বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল ১১ টায় বরিশাল কাবে সুকান্ত বাবু স্মৃতি রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। পাশাপাশি রচানা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল এতিম ও অনাথ শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018